December 10, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, February 22nd, 2022, 8:36 pm

বিজয়নগরে মেট্রোসেমের পৃষ্ঠপোষকতায় নিদারাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণের উদ্বোধন

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার হরষপুর ইউপির নিদারাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মেট্রোসেম গ্রুপ অব কোম্পানি এক ব্যতিক্রমধর্মী শহীদ মিনার নির্মাণের উদ্যোগ গ্রহণ করে। এরই ধারাবাহিকতায় সোমবার ২১ শে ফেব্রুয়ারী মহান ভাষা দিবস ও শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে, নিদারাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ এইস ইরফান উদ্দিন আহমেদ।
উক্ত অনুষ্ঠানে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহনাজ পারভীন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি রাবেয়া আসফার সায়মা,
আরো উপস্থিত ছিলেন মেট্রোসেম গ্রুপের হেড অফ ব্র্যান্ড হুমায়ুন মোর্শেদ খান ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর জাহান, ইউপি চেয়ারম্যান সারোয়ার রহমান ভূঁইয়া, সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়া, প্রধান শিক্ষক আবদুর নূর, নাসির মেম্বার, প্রেসক্লাব বিজয়নগরের সভাপতি মৃণাল চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত মেট্রোসেম গ্রুপের হেড অফ ব্র্যান্ড হুমায়ুন মোর্শেদ খান বলেন, ‘ভাষার ভালোবাসায় চেতনার নির্মাণে, শহীদ মিনার হোক সকল শিক্ষা প্রাঙ্গণে’ এই স্লোগানটি সারাদেশে ছড়িয়ে দিতে চায় মেট্রোসেম গ্রুপ, যাতে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা কমিটি এবং স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিগণ স্থায়ী শহীদ মিনার নির্মাণে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসে। মেট্রোসেম গ্রুপ দেশ ও জাতির কল্যাণে এবং আগামীর প্রজন্মের ভবিষ্যৎ বিনির্মাণে এমন উদ্যোগে পাশে থাকতে অঙ্গীকারবদ্ধ ।
এমন মহতী উদ্যোগকে অনুষ্ঠানে উপস্থিত সকলে সাধুবাদ জানান।