August 18, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 27th, 2022, 6:19 pm

বড়লেখায় বন্যার্তদের মাঝে পুলিশ সুপারের ত্রান সামগ্রী বিতরণ

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার :
সাম্প্রতিক বন্যায় বিপর্যস্ত বড়লেখা উপজেলার বিভিন্ন বন্যা দুর্গত এলাকায় মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে বড়লেখা উপজেলার ৯ নং সুজানগর ইউনিয়নের ভোলারকান্দি ও ৭ নং তালিমপুর ইউনিয়নের হাল্লা ও ইসলামপুরের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে বন্যায় ক্ষতিগ্রস্থ প্রায় ৭০০ পানিবন্দী অসহায় মানুষের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করা হয়। বন্যা মোকাবেলা ও প্রাকৃতিক দূর্যোগ কালীন আইনশৃঙ্খলা রাক্ষায় আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে জেলা পুলিশ মৌলভীবাজার। বন্যার্ত মানুষেকে সহায়তা, দ্রুত উদ্ধার ও ত্রান তৎপরতা চালানোর জন্য “বন্যা মনিটরিং সেল” গঠন করা হয়েছে এবং প্রতিটি থানায় গঠন করা হয়েছে “কুইক
রেসপন্স টিম”।
ইতোমধ্যে বন্যা দুর্গত এলাকার আশ্রয় কেন্দ্রগুলোতে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে ৪,৫০০ প্যাকেট ত্রান সামগ্রী, ৭,৯০০ প্যাকেট শুকনো খাবার, পানি বিশুদ্ধকরন ট্যাবলেট, খাবার স্যালাইন, প্রয়োজনীয় ঔষধ সামগ্রী ও বিভিন্ন সময়ে ১০ হাজার বন্যা দুর্গত মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।
বড়লেখা উপজেলায় ত্রান সামগ্রী বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন এন্ড ফাইন্যান্স) হাসান, মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়,অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর ও বড়লেখা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন।