June 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, May 19th, 2023, 7:45 pm

মধ্যপ্রদেশে ব্যস্ত দেব

অনলাইন ডেস্ক :

সত্যান্বেষী হয়ে পর্দায় আসছেন টালিউড সুপারস্টার দেব। এ খবর এখন প্রায় সবারই জানা। ইতোমধ্যে শুরু হয়েছে ছবির শুটিং। মধ্যপ্রদেশে চলছে চিত্রায়ণ। মধ্যপ্রদেশের শুটিংয়ে অংশ নিয়েছেন দেব। সে ছবি শেয়ার করেছেন নিজের ফেসবুকে। ছবিতে দেখা গেছে, টিমের সঙ্গে ডাইনিং টেবিলে বসা সুপারস্টার। লিখেছেন, হ্যালো মধ্যপ্রদেশ। ব্যোমকেশ বক্সী, বাঙালির প্রিয় চরিত্র। এ চরিত্রে অনেক অভিনেতাকেই দেখেছে দর্শক।

পরমব্রত চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, গৌরব চক্রবর্তী এবং হিন্দিতে সুশান্ত সিং রাজপুত। এবার পর্দার ব্যোমকেশের ভূমিকায় আত্মপ্রকাশ করছেন দীপক অধিকারী দেব। নববর্ষের দিন সামনে এসেছে সিনেমার ফার্স্ট লুক। প্রথম ঝলকে দেবকে দেখা গেছে ডান হাতে বিষাক্ত সাপ জড়িয়ে, যার মাথা চেপে ধরে রয়েছেন। অন্য হাতে জ¦লন্ত টর্চ। চোখে দৃঢ় চাহনি। রহস্য উদঘাটনের জন্য ব্যোমকেশ রূপে দেব যে পুরোদমে প্রস্তুত তা বেশ স্পষ্ট।

১৭ বছরের অভিনয় জীবনে ব্যোমকেশ করার কথা জানিয়ে নিজেই চমক দিয়েছিলেন সুপারস্টার। এ চরিত্র যে দেবের জন্য অগ্নিপরীক্ষা সে কথাও জানিয়েছিলেন দেব। সোশ্যাল মিডিয়ায় এ খবর শেয়ার করা মাত্রই যেমন শুভ কামনা পেয়েছেন, তেমনই নিন্দুকদের মজার পাত্রও হয়েছেন। ট্রলকে কোনোদিনই যেহেতু পাত্তা দেননি, তাই এক্ষেত্রেও তেমন কোনো প্রতিক্রিয়া আসেনি দেবের কাছ থেকে। এমনকি ছবির প্রথম ঝলক সামনে আসার পর দেবের হাতে সাপ দেখে ট্রলের বন্যা বয়ে গেছে। তবে বাঙালি দর্শকের ইমোশনে ব্যোমকেশ হয়ে দেব কতোটা দাগ কাটতে পারেন, তার জন্য মুখিয়ে রয়েছে দর্শক। নিন্দুকদের মুখ বন্ধ হবে নাকি ট্রল আরও বাড়বে, তার জন্য অপেক্ষা যে করতেই হবে!