August 18, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 6th, 2022, 1:42 pm

মেঘনায় গরুবাহী ট্রলারে ডাকাতি, ৩০ লাখ টাকা লুট!

ফাইল ছবি

বরিশালের মে‌হে‌ন্দিগ‌ঞ্জের মেঘনা নদীতে গরুবাহী ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা ব্যবসায়ীদের মারধর করে ৩০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় নদীর লালবয়া এলাকায় এই ঘটনা ঘটে।

গরু ব্যবসায়ী আজিজ সিকদার বলেন, মঙ্গলবার সকালে মেহেন্দিগঞ্জ উপজেলার চর এককরিয়া থেকে গরু ব্যবসায়ীসহ ১৫ জন একটি ট্রলারে ২৮টি গরু ও ৫০টি ছাগল নিয়ে লক্ষ্মীপুরের মোল্লার হাটে যাই। সেখানে সব ছাগল ও ১৮‌টি গরু বিক্রি করে বাকি ১০টি গরু নিয়ে বাড়ির উদ্দেশ্যে ট্রলারে রওনা দেই।

ট্রলারটি মেঘনা নদীর লালবয়া এলাকায় পৌঁছালে লাঠি-সোটা নিয়ে আট জনের একটি ডাকাত দল হামলা করে। তারা আমা‌দের ট্রলারে উঠে ব্যবসায়ীদের মারধর করে নগদ ৩০ লাখ টাকা নিয়ে যায়। ডাকাতদের মারধরে ট্রলারের মাছি মাসুদ বয়াতি (২৫) ও ব্যবসায়ী মাইনুল আহত হন। আহত মাইনুলকে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মেহেন্দিগঞ্জ উপজেলার কালিগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, গরু ব্যবসায়ী আজিজ সিকদারের সঙ্গে কথা বলেছি। তার ভাষ্যমতে ডাকাতির ঘটনা ঘটেছে। ঘটনাস্থল হিজলা উপজেলার ধুলখোলা ইউনিয়ন অংশে পড়েছে। বিষয়টি হিজলা থানা ও সেখানকার নৌ-পুলিশের আওতাধীন। তবুও গরু ব্যবসায়ীকে ফাঁড়িতে আসতে বলেছি। তিনি এলে তাকে নিয়ে সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করছি।

—ইউএনবি