August 9, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, July 16th, 2022, 1:14 pm

যশোরে স্ত্রী ও দুই মেয়েকে শ্বাসরোধে হত্যা, যুবক আটক

যশোরের অভয়নগরে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও দুই মেয়েকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। শুক্রবার দুপুরে উপজেলার চাপাতলা গ্রামের কাছে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- অভিযুক্ত জহিরুল ইসলাম বাবুর (৩৩) স্ত্রী সাবিনা ইয়াসমিন বিথি (২৮) এবং মেয়ে সুমাইয়া খাতুন (৯) ও সাফিয়া খাতুন (২)।
অভিযুক্ত বাবু সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের মশিউর রহমান বিশ্বাসের ছেলে। এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ।
বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান বলেন, শুক্রবার দুপুর দেড়টার দিকে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে শ্বশুরবাড়ি অভয়নগরের কলাতলা থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন বাবু। পথে চাপাতলা গ্রামের কাছে এসে প্রথমে স্ত্রী বিথিকে এবং পরে বড় মেয়ে সুমাইয়া খাতুন ও ছোট মেয়ে সাফিয়া খাতুনকে শ্বাসরোধে হত্যা করেন।
তিনি বলেন, খবর পেয়ে বাবুকে তার বাড়ি থেকে শুক্রবার বিকালে আটক করা হয়। বাবু প্রাথমিকভাবে স্ত্রী ও দুই মেয়েকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেছেন।
লাশ তিনটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।
যশোর পুলিশের মুখপাত্র ও ডিবির ওসি রূপন কুমার সরকার জানান, প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

—ইউএনবি