July 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, July 21st, 2023, 7:42 pm

রাজধানীতে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

রাজধানীর শাহজাহানপুরের গুলবাগে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে। নিহত অলিউল্লাহ রুবেল (৩৬) রাজনীতির পাশাপাশি তিনি এলাকাতে ইন্টারনেট এবং ডিম সাপ্লাইয়ারের ব্যবসা করতেন।

বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে গুলবাগ জোয়ারদার লেনে বাসার পাশে রাস্তায় এই ঘটনা ঘটে।

স্ত্রী ও একমাত্র মেয়েকে নিয়ে জোয়ারদার লেনের ১৫৩/এ নম্বর ভাড়া বাসায় থাকতেন। তার বাবার নাম শেখ নবী উল্লাহ খোকন। শান্তিবাগে তাদের নিজেদের বাড়ি রয়েছে।

হাসপাতালে নিহতের ভগ্নিপতি মো. মামুন আহমেদ সিদ্দিকী জানান, রাতে রাজারবাগ এলাকা থেকে জোয়ারদার লেনে নিজের ভাড়া বাসায় ফিরছিলেন রুবেল। পথে বাসার অদূরে ৪ থেকে ৫ জন ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতারি কুপিয়ে আহত করে রাস্তায় ফেলে রেখে যায়।

খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে পঙ্গু হাসপাতাল এবং সবশেষ ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মাথায়, ডান হাতে, কাধে, ডান পায়েসহ সারা শরীরেই ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। পাম পায়ের পাতা বিচ্ছিন্ন হয়ে গেছে।

তিনি আরও জানান, রুবেল শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক পদে ছিলেন। তবে বর্তমানে যুবলীগের রাজনীতি করতেন। কিন্তু কোন পদে ছিলেন না। এলাকাতে তার ইন্টারনেটর ব্যবসা রয়েছে। এছাড়া তেজগাঁও থেকে ডিম এনে শান্তিনগর, সিদ্ধেশ্বরী এলাকায় সাপ্লাই দিতেন তিনি। তার স্ত্রী তানজিনা দেওয়ান কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য।

তবে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানাতে পারেনি স্বজনরা।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম জানান, তার সারা শরীরেই ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। কারা, কি জন্য এই ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। খুব দ্রুতই ঘাতকদের আইনের আওতায় আনা হবে।

—-ইউএনবি