May 30, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 7th, 2024, 7:41 pm

রান্নাঘর থেকে জ্যাকুলিনের আবাসনে আগুন

অনলাইন ডেস্ক :

মুম্বাইয়ের অভিজাত এলাকা বান্দ্রা। অনেক বলিউড তারকার বাড়ি, অ্যাপার্টমেন্ট সেখানে। জ্যাকুলিন ফার্নান্দেজও থাকেন পশ্চিম বান্দ্রার পালি হিল এলাকায়। আর যে ভবনে তিনি বসবাস করেন, সেখানেই লেগেছে আগুন। বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুযায়ী, বুধবার রাতে ‘নওরোজ হিল সোসাইটি’ নামের আবাসিক ভবনটিতে আগুন লাগে। ১৭ তলাবিশিষ্ট ভবনের ১৪ তলায় অগ্নিকান্ড হয়েছে বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্টরা। আগুনের সূত্রপাত রান্নাঘর থেকে। তবে আগুন বেশিদূর ছড়াতে পারেনি। ফলে ক্ষয়ক্ষতিও তেমন হয়নি। ফায়ার এলার্ম বাজার পরই তাৎক্ষণিক সেখানে চারটি ফায়ার ইঞ্জিন, তিনটি জাম্বু ট্যাংকার ও একটি শ্বাসযন্ত্রের ভ্যান হাজির হয়। কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে চলে আসে।

এই নওরোজ হিল সোসাইটিতে একটি ফাইভ বিএইচকে (পাঁচ বেডরুম) অ্যাপার্টমেন্টে বসবাস করেন জ্যাকুলিন ফার্নান্দেজ। ২০২৩ সালে তিনি অ্যাপার্টমেন্টটি কিনেছিলেন। জ্যাকুলিনের আবাসনের কাছেই বসবাস করেন সাইফ আলি খান, কারিনা কাপুর, রণবীর কাপুর, আলিয়া ভাট-সহ অনেক তারকা। এমনকি শাহরুখ খানের মান্নাত ও সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টও এই এলাকাতেই অবস্থিত।

এদিকে জ্যাকুলিনের সময়টা অনেক দিন ধরেই মন্দ যাচ্ছে। অর্থ প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক থাকার কারণে মামলায় জড়িয়ে পড়েছেন অভিনেত্রী। এখনও সেই ঝামেলা থেকে পুরোপুরি মুক্ত হতে পারেননি। তবে কিছু সিনেমার কাজ এর মধ্যেই চালিয়ে যাচ্ছেন জ্যাকুলিন। এর মধ্যে একটি হলো ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’। তারকাবহুল এই ছবিতে আরও আছেন অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, সুনীল শেঠি, আরশাদ ওয়ার্সি, পরেশ রাওয়াল, জনি লিভার, রাজপাল যাদব, রাভিনা ট্যান্ডন, লারা দত্ত, দিশা পাটানিসহ অনেকে।