June 30, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, May 10th, 2022, 7:44 pm

শুরুতে ভয় লাগছিল, এখন আনন্দ হচ্ছে: পূজা চেরি

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। আর এই ঈদের আনন্দ তারকাদের মাঝে দ্বিগুণ হয়ে যায় যখন কোনো সিনেমা মুক্তি পায়। তবে চিত্রনায়িকা পূজা চেরির জন্য এবারের ঈদ আরও বিশেষ কিছু বয়ে নিয়ে এসেছে। কারণ ঈদে ‘গলুই’ও ‘শান’ নামে তার দুটি ছবি একসঙ্গে মুক্তি পেয়েছে।

এ প্রসঙ্গে পূজা চেরি বলেন, ‘ঈদে সিনেমা মুক্তি মানেই তো বাড়তি ভালোলাগা। আর ক্যারিয়ারের প্রথম একসঙ্গে দুটি সিনেমা মুক্তি পেল। শুরুতে একটু ভয় তো লাগছিলই। কিন্তু এখন খুব আনন্দ হচ্ছে। কারণ দুটি সিনেমাই দর্শক গ্রহণ করেছে। আর এটিই সবচেয়ে বড় পাওয়া।’

এবার ঈদে বিভিন্ন সিনেমা হলে ঘুরে ঘুরে কেটেছে পূজা চেরির। সেই প্রসঙ্গে নায়িকা বলেন, ‘সিনমার প্রচরণার ও দর্শকদের প্রতিক্রিয়া দেখার জন্য বিভিন্ন হলে গিয়ে সিনেমা দেখেছি। সবার কথা শুনেছি। এটি অনেক বড় পাওয়া। যাদের জন্য কাজ করছি তারা যখন সরাসরি প্রতিক্রিয়া জানায় এর চেয়ে আনন্দের কী হতে পারে। এসব অনুভূতি আরও ভালো কাজের অনুপ্রেরণা যোগায়।’

রোমান্টিক ঘরানা সিনেমা ‘গলুই’। এসএ হক অলিক পরিচালিত এই সিনেমা শাকিব খানে বিপরীতে অভিনয় করেছেন পূজা। অন্যদিকে অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘শান’ সিনেমার পরিচালক এ রহিম। যেখানে তৃতীয়বারের মতো সিয়াম-পূজা জুটিকে দেখা গেছে।

এ ছাড়া চলতি সময়ে আরও বেশ কয়েকটি সিনেমা হাত রয়েছে পূজার। মুক্তি অপেক্ষায় আছে ‘হৃদিতা’ ও ‘জ্বীন’। তাছাড়া সম্প্রতি শেষ করেছেন ‘নাকফুল’এর কাজ।

—ইউএনবি