June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, March 6th, 2024, 8:02 pm

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই কলেজছাত্রের মৃত্যু

সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত ও অপর এক শিক্ষার্থী আহত হয়েছেন।

বুধবার (৬ মার্চ) ভোরে উপজেলার দরগাহপুর ইউনিয়নের ধাপুয়া ব্রিজের কাছে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত দুই শিক্ষার্থী হলেন- কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের আমানিয়া গ্রামের নিরঞ্জন ঘোষের পুত্র নয়ন ঘোষ (১৯) ও একই গ্রামের জগন্নাথ ঘোষের পুত্র উইলিয়াম ঘোষ (১৮)। এ সময় গুরুতর আহত হয়েছেন একই এলাকার তারক ঘোষের পুত্র কর্নেল ঘোষ (১৯)। তারা সবাই কালীগঞ্জ কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় তিন বন্ধু তালা উপজেলার জেঠুয়া জালালপুরে জগন্নাথ গুরুদেব মন্দিরে একটি অনুষ্ঠানে যোগ দেন। বুধবার সকালে সেখান থেকে ফেরার পথে তাদের বহনকারী মোটরসাইকেল দরগাহপুর কাদাকাটি সড়কের নির্মাণাধীন ধাপুয়া সেতুতে ধাক্কা লেগে পানিতে পড়ে যায়। নয়ন ঘোষ ও উইলিয়াম ঘোষ ঘটনাস্থলেই মারা যান এবং কর্নেল ঘোষ আহত হন।

স্থানীয়দের অভিযোগ, নির্মাণাধীন এই সেতুর কাজ দীর্ঘদিন ধরে অসম্পূর্ণ থাকায় প্রায়ই দুর্ঘটনার শিকার হচ্ছেন সাধারণ যাত্রীরা।

আশাশুনি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) বেলাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুটি লাশ ও একটা মোটরসাইকেল উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করে আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিশ্বজিৎ কুমার অধিকারী জানান, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতকে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

—–ইউএনবি