August 9, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, June 29th, 2022, 8:51 pm

সাভারে নাটোরগামী বাসে ডাকাতি, আহত ৪০

ফাইল ছবি

সাভারে নাটোরগামী যাত্রীবাহী বাসে ডাকাতদের মারধর ও ছুরিকাঘাতে ৪০ যাত্রী আহত হয়েছেন। এ সময় দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এই ঘটনা ঘটে।

আটকরা হলেন- ফিরোজ ও হৃদয়।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল থেকে ছেড়ে আসা নাটোরগামী একটি যাত্রীবাহী বাস সাভারের আশুলিয়ার বাইপাইল এলাকায় পৌঁছলে সেখান থেকে নাটোরগামী আরও পাঁচ যাত্রী বাসে উঠেন। এসময় বাসে আরও ৪০ জন যাত্রী ছিল। পরে বাসটি গাজীপুরের কালিয়াকৈর এলাকায় পৌঁছলে বাইপাইল থেকে উঠা পাঁচ যাত্রীবেশি ডাকাত বাস চালক ও চালকের সহকারীসহ যাত্রীদের অতর্কিতভাবে ছুরিকাঘাতে ও মারধর করে আহত করে এবং সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোনসহ মালামাল লুটপাট করে।

পরে এক ডাকাত বাস চালিয়ে টাঙ্গাইলের এলেঙ্গা মোড় ঘুড়িয়ে আবারও সাভারে নিয়ে আসে। এক পর্যায়ে বাসটি বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে থামালে যাত্রী চিৎকারে মহাসড়কের পুলিশের টহল টিম সেখানে গেলে ডাকাত দলের তিন জন মালামাল নিয়ে পালিয়ে গেলেও দুই ডাকাতকে আটক করতে সক্ষম হন। পরে পুলিশ আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য একাধিক হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মজিবুর রহমান বলেন, পালিয়ে যাওয়া অপর ডাকাতদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি ডাকাতি মামলা দায়ের হয়েছে।

—-ইউএনবি