June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, March 18th, 2024, 8:41 pm

হলিউড অভিনেত্রীর ৭৭ কোটি টাকার বাড়ি পুড়ে ছাই

অনলাইন ডেস্ক :

হলিউড অভিনেত্রী ও সুপারমডেল কারা ডেলেভিনের লস অ্যাঞ্জেলসের বিলাসবহুল বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। যদিও ঘটনার সময় বাড়িতে ছিলেন না অভিনেত্রী। শুটিংয়ের কাজে লন্ডনে রয়েছেন ডেলভিনে। সিএনএন-এর প্রতিবেদন অনুযায়ী, গত শুক্রবার সকালে লস অ্যাঞ্জেলেসে অভিনেত্রী এবং মডেল কারা ডেলিভিংনের বাড়িতে আগুন লেগেছে।

জানা গেছে, মাঝরাতেই আগুন লাগে ডেলেভিনের বাড়িতে। এরপর স্থানীয়দের খবরে ১৩টি ইঞ্জিনসহ ৯৪ দমকল কর্মী সেখানে গিয়ে পৌঁছান। আগুনের তীব্রতা এতোটাই ছিলো যে সেই আগুন নিয়ন্ত্রণে গুরুতর আহত হন দুজন দমকল কর্মী। লস অ্যাঞ্জেলসের পুলিশ জানায়, তারা আগুনের কারণ খতিয়ে দেখছেন। এদিকে ডেলেভিন নিজের ইনস্টাগ্রামের একটি স্টোরিতে ভয়াবহ সেই অগ্নিকান্ডের ছবি শেয়ার করেছেন। ওই ভিডিওতে দেখা যাচ্ছে একের পর এক দমকল কর্মী আসছেন।

একটি পোস্টে তিনি লেখেন, ‘আমি সকল দমকল কর্মী ও সেই সকল মানুষকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি যারা এ ঘটনায় সাহায্যের হাত বাড়িয়েছেন।’ এদিকে স্থানীয়রা জানান, প্রতিবেশীদের খবরে উপস্থিত হওয়া দমকল বাহিনী দুই ঘন্টারও কিছু বেশি সময় ধরে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ২০১৯ সালে বিলাসবহুল এই বাংলোটি কিনেছিলেন অভিনেত্রী কারা ডেলেভিনে।