May 5, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, September 25th, 2023, 7:39 pm

আমি নিজেই সৃজিতের বড় গিফট: মিথিলা

অনলাইন ডেস্ক :

টেবিলে সাজানো কেক কাটছেন সৃজিত মুখার্জি। তার বাঁ পাশে দাঁড়ানো তার স্ত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। সৃজিতের ডান পাশে দাঁড়িয়ে আছেন মিথিলার বোন মিম। আর মিথিলার বাঁ পাশে দাঁড়িয়ে আছেন জয়া আহসানসহ অনেকে। অন্তর্জালে ছড়িয়ে পড়া ছবিতে এমন দৃশ্য দেখা যায়। শনিবার ছিল সৃজিতের জন্মদিন। এদিন ৪৭ বছর বয়সে পা রাখেন এই নির্মাতা। এ উপলক্ষে পার্টির আয়োজন করা হয়। তাতে উপস্থিত ছিলেন দুই বাংলার একঝাঁক তারকা। শনিবার সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভাসছিলেন সৃজিত। এদিন সন্ধ্যায় কলকাতায় একটি প্রযোজনা সংস্থা সৃজিতের জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করেন।

রাতের পার্টিতে উপস্থিত ছিলেন- দেব, মহেন্দ্র সোনি, শ্রীকান্ত মোহতা, পঙ্কজ লাডিয়া, শ্রীজাত, সন্দীপ্তা সেন, প্রসেনজিৎ চ্যাটার্জি, যিশ সেনগুপ্ত প্রমুখ। তবে অন্য সব তারকাকে পেছনে ফেলে পার্টিতে নজর কাড়েন সৃজিত-মিথিলা জুটি। বিশেষ করে মিথিলার উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। এদিন রং মিলিয়ে পার্টিতে উপস্থিত হয়েছিলেন সৃজিত-মিথিলা। বিশেষ দিনে সৃজিতকে কী উপহার দিলেন স্ত্রী? জবাবে মিথিলা বলেন- ‘ওর গিফট পাওয়া ঢাকা থেকে শুরু হয়েছে। গত এক সপ্তাহ ঢাকায় ছিল, প্রচুর খাওয়া-দাওয়া হয়েছে, উপহার পেয়েছে।

এখন আর সারপ্রাইজের কোনো ব্যাপার নেই, গিফট দিয়েছি। যে পাঞ্জাবিটা পরেছে সেটাও আমি দিয়েছি। আর এই যে আমি এসেছি, সেটাই তো ওর কাছে বড় গিফট।’ ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার পরিচয়। এরপর মনের লেনা-দেনা। এ জুটির সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে ২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।