May 5, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, September 25th, 2023, 7:38 pm

‘টাইগার থ্রি’ প্রসঙ্গে যা বললেন ক্যাটরিনা

অনলাইন ডেস্ক :

কিছুদিন আগেও সমালোচকদের আলোচনার রসদ ছিল বলিউড থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন দর্শকরা। তবে তাদের সমালোচনার জবাব এরইমধ্যে দিতে শুরু করেছে বলিউড। সর্বশেষ মুক্তি পাওয়া বেশ কয়েকটি সিনেমা বক্স অফিসে রেকর্ড গড়েছে। এবার সেই তালিকায় নাম লেখাতে যাচ্ছে সালমান খান-ক্যাটরিনা কাইফের ‘টাইগার থ্রি’। সিনেমাটির একাধিক পোস্টার প্রকাশের পর দর্শক উন্মাদনা দেখে তেমনটাই আঁচ করছেন ভারতীয় সিনেবোদ্ধারা। যদিও কেউ কেউ সালমানের শেষ মুক্তি পাওয়া ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটির ব্যর্থতাকে সামনে এনে নেতিবাচক কথাও বলছেন।

তবে শাহরুখের বক্স অফিস মাতানো সিনেমাগুলোর সঙ্গে সালমানের টাইগার থ্রির পোস্টারে অনেকটাই মিল খুঁজে পাচ্ছেন নেটিজেনরা। সিনেমাটিতে যে ধুন্ধুমার অ্যাকশন থাকছে এ নিয়ে সকলেই একমত। আর সেই জায়গাতেই এগিয়ে থাকছেন সালমান। কারণ এই অভিনেতার অ্যাকশনধর্মী সিনেমা ফ্লপ হয়েছে এমন রেকর্ড খুব কমই রয়েছে। তাছাড়া এই সিক্যুয়েলের আগের পর্বগুলোও দারুণ ব্যবসা করেছে। সালমান-ক্যাটরিনা জুটিকে দারুণভাবে গ্রহণ করেছিলেন দর্শকরা। অন্যদিকে বিয়ের পর থেকে কাজের খবরে খুব বেশি ছিলেন না ক্যাটরিনা।

এখনও সেভাবে গণমাধ্যমে কথা বলছেন না তিনি। কারণ হিসেবে ক’দিন আগে জানা গিয়েছিল আসছে দিওয়ালিতে টাইগার থ্রি মুক্তি পাবে। তাই প্রচারণার অংশ হিসেবে নিজেকে আপাতত আড়ালে রাখছেন তিনি। সেই জায়গা থেকে অনেকেই মনে করছেন দীর্ঘ সময় পর ক্যাটরিনা-সালমান জুটির ফেরাও সিনেমাটির বক্স অফিসে প্রভাব ফেলবে। সব মিলিয়ে সিনেবোদ্ধা থেকে শুরু করে নেটদুনিয়ায় প্রায় সকলেই একমত, এই জুটির ঘুরে দাঁড়ানোর মিশন বেশ রঙিনই হতে যাচ্ছে!