May 5, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, March 28th, 2023, 10:40 am

কুলাউড়ায় জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার:

মৌলভীবাজারের বিদায়ী জেলা প্রশাসক মীর নাহিদ আহসানকে কুলাউড়ায় বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২৭ মার্চ সোমবার বিকালে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান এর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: শিমুল আলীর সঞ্চালনায় সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। তাঁর বক্তব্যে আবেগআপ্লুত তিনি হয়ে বলেন, মৌলভীবাজার জেলায় দায়িত্ব পালনকালে কোনো কার্পণ্য করিনি। সকল শ্রেণিপেশার মানুষের সহযোগিতা নিয়ে মিলেমিশে কাজ করেছি বলেই আপনাদের ভালোবাসা পেয়েছি-যা আমার পরবর্তী জীবনে স্মরণীয় হয়ে থাকবে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যেতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাহমুদুর রহমান খোন্দকার।

অনুষ্ঠানের শুরুতে বিদায়ী জেলা প্রশাসকের উন্নয়ন কর্মকাণ্ডের উপর নির্মিত একটি ভিডিও চিত্র প্রদর্শন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: মেহেদী হাসান।

জেলা প্রশাসকের সকল ক্ষেত্রে অবদান রাখার কথা স্মরণ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুছ ছালেক, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম. মছব্বির আলী, কাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাফর আহমদ গিলমান, ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, জয়চন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রব মাহবুব, কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাদ্দিক আহমদ নোমান, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এম. আতিকুর রহমান আখই বরমচাল ইউনিয়ন পরিষদের সচিব সুধাংশু মোহন বিশ্বাস, উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা আহসান উদ্দিন আহমদ প্রমুখ।

সভায় বক্তারা মৌলভীবাজারে প্রায় তিন বছর কর্মকালীন সময়ে সার্বিক ও দৃশ্যমান উন্নয়নে জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের অবদানের বিষয়ে গুরুত্বারোপ করেন।

সভাশেষে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসককে ক্রেস্ট প্রদান করা হয়। এ ছাড়া কুলাউড়ার জনপ্রিয় অনলাইন গণমাধ্যম সময় কুলাউড়া ডট কম’র পক্ষ থেকে গণমাধ্যমটির সহযোগী সম্পাদক এস আর অনি চৌধুরী ও সাবএডিটর সালাউদ্দিন জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের বদলি জনিত বিদায়লগ্নে একটি ক্রেস্ট প্রদান করেন।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ইউপি চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক ও স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।