May 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, January 31st, 2023, 5:28 pm

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন সিলেটের ১৫ সাংবাদিক

জেলা প্রতিনিধি, সিলেট:

সিলেটের ১৫ জন সাংবাদিকের মাঝে ‘বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’র অনুদান ও করোনাকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক উপহারের চেক প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) বেলা ২টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলনকক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে চেকগুলো সাংবাদিকদের হাতে তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মজিবর রহমান।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইমরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের কৃষক, ছাত্র, শিক্ষক ও সাংবাদিকসহ আপামর জনতার কথা ভাবেন। দেশের সবার জীবনমান উন্নয়নে তিনি অক্লান্ত চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এরই প্রমাণস্বরূপ আজ সাংবাদিকদের অনুদানের এই চেক প্রাপ্তি।
প্রসঙ্গত, ১৫ জন সাংবাদিককে ‘বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’র অনুদান ও প্রধামন্ত্রী শেখ হাসিনার আর্থিক উপহার হিসেবে ৪ লাখ ৬০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। এর মধ্যে ২ লাখ টাকা একজন, ১ লাখ টাকা একজন, ৫০ হাজার টাকা করে দুইজন এবং ১০ হাজার টাকা করে পেয়েছেন ১১ জন পেয়েছেন।