April 27, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 24th, 2024, 7:14 pm

মা হারালেন চিত্রনায়িকা পূজা চেরি

অনলাইন ডেস্ক :

বেশ কিছুদিন অসুস্থতার পর পৃথিবী থেকে বিদায় নিলেন চলচ্চিত্র অভিনেত্রী পূজা চেরির মা ঝর্ণা রায়। রবিবার (২৪ মার্চ) সকাল ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন বলে জানান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। আব্দুল আজিজ বলেন, ‘পূজা চেরির মা বেশ কিছুদিন হলো নানা ধরনের অসুস্থতায় ভুগছিলেন। মাঝে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন। পরে তাকে বাসায় নেওয়া হয়।

রবিবার সকালে ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।’ ঝর্ণা রায় অসুস্থ হওয়ার পর তাকে মিরপুরের হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার চিকিৎসা চলে বেশ কিছুদিন। ওই সময় তাকে বেশ কয়েক দিন আইসিইউতেও থাকতে হয়। তারপর অবস্থার উন্নতি হলে তাকে বাসায় নিয়ে যাওয়া হয় বলে জানান আব্দুল আজিজ। বেশ কয়েক দিন আগে মায়ের অসুস্থতার জন্য দোয়া চেয়ে ফেসবুকে পোস্ট দেন পূজা চেরি।

অবশ্য তার কয়েক দিন পরে সবাইকে ধন্যবাদ দিয়ে জানান যে মাকে বাসায় নিয়ে গেছেন। তারপর রোববার (২৪ মার্চ) এলো মৃত্যু সংবাদ। মেয়েকে নায়িকা হিসেবে তৈরির পেছনে মায়ের ভূমিকা সব সময় ছিল বলে বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন পূজা। তার মাও মেয়েকে নায়িকা হিসেবে দেখতে চেয়েছেন সব সময়। মায়ের অনূপ্রেরণা ও উৎসাহে বিনোদন জগতে আসেন বলেও জানান পূজা। মাকে হারানোর পর সবার কাছে তার বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া চেয়েছেন এই নায়িকা।