May 4, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, April 4th, 2024, 8:52 pm

শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধ তদারকিতে পোশাক কারখানা পরিদর্শনে শিল্প পুলিশ

কারখানার মালিকরা নিয়মিত শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধ করছেন কি না- তা দেখতে বিভিন্ন পোশাক কারখানা পরিদর্শন করছেন বলে জানিয়েছেন গাজীপুর শিল্প পুলিশের ডিআইজি (ডিআইজি) মো. আজাদ মিয়া।

তিনি বলেন, শিল্প পুলিশের প্রধান কার্যালয়ের কর্মকর্তারা বেতন-বোনাস নিয়ে গার্মেন্টস মালিকদের সঙ্গে কথা বলেছেন এবং তারা দিতে সম্মত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের টঙ্গী পশ্চিম থানাধীন তিলারগাতি মাসকো প্রিন্টিং অ্যান্ড এমব্রয়ডারি লিমিটেড প্রাঙ্গণে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পাশাপাশি তৈরি পোশাক খাতের ভাই-বোনেরা যাতে আনন্দের সঙ্গে ঈদুল ফিতর উদযাপন করতে পারে সেজন্য প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হয়েছে।

এ সময় গাজীপুর ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২ এর পুলিশ সুপার সারোয়ার আলম, গাজীপুর ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২ এর অতিরিক্ত পুলিশ সুপার ইমরান আহমেদ, গাজীপুর ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২ এর অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল ইসলামসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও মাস্কো গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার মো. শাহিন মিয়া এবং প্রোডাকশন জেনারেল ম্যানেজার সদরুল আনম সুমনসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

—–ইউএনবি